টাঙ্গাইলে আইসক্রীম ফ্যাক্টরীতে ৮০ হাজার টাকা অর্থদন্ড

S M Ashraful Azom
0
টাঙ্গাইলে আইসক্রীম ফ্যাক্টরীতে ৮০ হাজার টাকা অর্থদন্ড
সেবা ডেস্ক: টাঙ্গাইলের ছয়আনী বাজার এলাকায় আইসক্রীমের লেভেল বিক্রি, অপরিছন্ন পরিবেশে অনুমোদন ছাড়া বিভিন্ন ব্যান্ডের নকল আইসক্রীম তৈরির জন্য পিপাসা ও বেবী আইসক্রীম ফ্যাক্টরীকে ৮০ হাজার টাকা অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

আজ সোমবার বিকেলে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: আল মামুন ও মো: রোকনুজ্জামান এ অভিযান পরিচালনা করেন।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: আল মামুন জানায়, আমাদের কাছে অভিযোগ ছিলো টাঙ্গাইলের ছয়আনী বাজার এলাকায় কিছু অসাধু ব্যবসায়ী বিভিন্ন ধরনের আইসক্রীমের লেভেল বিক্রি করে আসসে। সেই সাথে টাঙ্গাইলে বেশ কয়েকটি আইসক্রীম ফ্যাক্টরী রয়েছে যারা নোংরা পরিবেশে কোন প্রকার অনুমোদন ছাড়াই বানাচ্ছে বিভিন্ন ব্যান্ডের আইসক্রীম। এগুলো খেয়ে অনেকেই অসুস্থসহ বিভিন্ন রোগ জীবানুতে আক্রান্ত হচ্ছে। এরইধারাবাহিকতায় দুটি আইসক্রীম ফ্যাক্টরী ও একটি আইসক্রীমের লেভেল বিক্রয়কারীকে ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৫৩ ধারায় দোকানদার কবিরকে ১৫ হাজার টাকা, পিপাসা আইসক্রীম ফ্যাক্টরীকে ১৫ হাজার টাকা এবং বেবী আইসক্রীমকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সেই সাথে তাৎক্ষনিক কাদের কাছ থেকে জরিমানার অর্থ আদায় করা হয়েছে। আগামীতে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

এসময় জেলার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

⇘সংবাদদাতা: সেবা ডেস্ক
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top