মাদারীপুরে ইউপি চেয়ারম্যানের কক্ষ থেকে রিভলবার উদ্ধার

S M Ashraful Azom
0
মাদারীপুরে ইউপি চেয়ারম্যানের কক্ষ থেকে রিভলবার উদ্ধার
সেবা ডেস্ক:  মাদারীপুর জেলার রাজৈর উপজেলার বাজিতপুর ইউনিয়ন পরিষদ ভবনের চেয়ারম্যানের কক্ষ থেকে একটি বিদেশি রিভলবার ও হকিস্টিক উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৪ মে) দুপুরে অভিযান চালিয়ে এ অস্ত্র উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রাজৈর থানার উপ-পরিদর্শক (এসআই) জসিম উদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি দল দুপুরে বাজিতপুর ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলামের ব্যবহৃত একটি কক্ষে অভিযান চালায়। অভিযানে ওই রুমের একটি খাটের তোষকের নিচ থেকে একটি বিদেশি রিভলবার ও একটি হকিস্টিক পাওয়া যায়। এসময় চেয়ারম্যান তার রুমের ভেতরে ছিলেন না।

ভাতিজা হত্যার দায়ে ওই চেয়ারম্যান প্রায় ২০ দিন ধরে পলাতক রয়েছেন। রাজৈর থানায় চেয়ারম্যানের বিরুদ্ধে একটি হত্যা মামলাও রয়েছে।

জানা যায়, গত ৯ মে (শুক্রবার) মাদারীপুরের রাজৈর উপজেলার বাজিতপুর ইউনিয়নের মজুমদার বাজার এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে চাচাতো ভাই আব্দুল খালেক হাওলাদারের ছেলে সোহেল হাওলাদার (৩২) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করে ইউপি চেয়ারম্যানের সিরাজুল ইসলাম হাওলাদার ও তার লোকজন। এ হত্যাকাণ্ডর পর থেকেই চেয়ারম্যান পলাতক রয়েছেন।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক  বলেন, শুক্রবার দুপুরে বাজিতপুর ইউপি চেয়ারম্যানের কক্ষ থেকে একটি বিদেশি রিভলবার ও একটি হকিস্টিক উদ্ধার করে রাজৈর থানা পুলিশ।

এ বিষয়ে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান পুলিশের এ ঊর্ধ্বতন কর্মকর্তা।


⇘সংবাদদাতা: সেবা ডেস্ক
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top