গাইবান্ধায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন স্মারকলিপি প্রদান

S M Ashraful Azom
0
গাইবান্ধায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন স্মারকলিপি প্রদান
গাইবান্ধা জেলা প্রতিনিধি : গাইবান্ধার মিজানুর রহমানকে কুষ্টিয়ার মিরপুরে কুপিয়ে হত্যাকান্ডের সাথে জড়িত সন্ত্রাসীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আজ রোববার এলাকার বিক্ষুব্ধ লোকজন শহরে বিক্ষোভ মিছিল ও জেলা শহরের ডিবি রোডে এক মানববন্ধন কর্মসূচী পালন করে। পরে জেলা প্রশাসক বরাবরে একটি স্মারকলিপি প্রদান করা হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন মিজানুরের বাবা মোসলেম উদ্দিন, জেলা শ্রমিক লীগ নেতা খায়রুল ইসলাম, ফিরোজ কবীর, আব্দুর রশিদ খুশি, নাদিম হোসেন, আব্দুল মতিন, সোলায়মান হোসেন প্রমুখ।

বক্তারা মিজানুর রহমানের হত্যাকান্ডের সাথে জড়িত সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার করার দাবি জানান। সেইসাথে আসামিদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

উলে­খ্য, মিজানুর রহমান (২৪) কুষ্টিয়ার পোড়াদহ ইউনিয়নে কেএইচএম পাওয়ার লিঃ কোম্পানীতে চাকুরী করে আসছিল। গত ১৭মে রাতে তারাবির নামাজ শেষে বাসায় ফেরার সময় তার সহযোগি ওই কোম্পানীর সহকারি ম্যানেজার শাহ আলমসহ একদল সন্ত্রাসী তাকে কুপিয়ে নির্মমভাবে হত্যা করা হয়। এ ঘটনায় কুষ্টিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।


⇘সংবাদদাতা: গাইবান্ধা জেলা প্রতিনিধি
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top