পলাশবাড়ীতে শিক্ষক পরিবারের ইফতার মাহফিল অনুষ্ঠিত

S M Ashraful Azom
0
পলাশবাড়ীতে শিক্ষক পরিবারের  ইফতার মাহফিল অনুষ্ঠিত
গাইবান্ধা জেলা প্রতিনিধি: গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি ও সহকারী শিক্ষক সমাজ পলাশবাড়ী উপজেলা শাখার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

২৬ মে রবিবার পবিত্র রমজান উপলক্ষে উপজেলা সদরের মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পলাশবাড়ী উপজেলা পরিষদ  চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলা প্রাথমিক কর্মকর্তা হাসান আলী, গাইবান্ধা সহকারী পুলিশ সুপার সি সার্কেল আসাদুজ্জামান, থানা ইনচার্জ মাসুদুর রহমান, পলাশবাড়ী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুল্লাহিশ শাফী, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবু বকর প্রধান প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে শিক্ষক সমিতির নেতা মধ্যে বক্তব্য রাখেন পলাশবাড়ী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাধান শিক্ষক সাহেদার রহমান, প্রধান শিক্ষক সৈয়দ শরিফুল ইসলাম,মোখলেছুর রহমান মিলন,সাকিদুল ইসলাম,আব্দুর রব,আলহাজ্ব জাফরুল ইসলাম চিনু,শামসুল ইসলাম,সহকারি শিক্ষক আতিকুর রহমান প্রমুখ। ইফতার পূর্বে দেশ ও জাতির সমৃদ্দি কামনা করে এক বিশেষ মোনাজাত করা হয়।


⇘সংবাদদাতা: গাইবান্ধা জেলা প্রতিনিধি
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top