বিপর্যস্ত বিএনপির দায়িত্ব নিতে চান অলি আহমদ!

S M Ashraful Azom
0
বিপর্যস্ত বিএনপির দায়িত্ব নিতে চান অলি আহমদ!

সেবা ডেস্ক: দল ও জোটগত রাজনীতিতে বিপর্যস্ত বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির দায়িত্ব নিতে চেয়ে রাজনীতিতে নতুন গুঞ্জনের জন্ম দিয়েছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির চেয়ারম্যান কর্নেল (অব.) অলি আহমদ। গত ১৫ মে অলি আহমদ সংবাদ সম্মেলন করে বলেছিলেন, তিনি খালেদা-তারেকের অবর্তমানে বিএনপি ও ২০ দলীয় জোটকে নেতৃত্ব দিতে চান।

এদিকে, অলি আহমদের এমন কথায় বিএনপি ও ২০ দলীয় জোটের অনেকেই নাখোশ হয়েছেন। এ প্রসঙ্গে ২০ দলীয় জোটের অন্যতম শরিক দল বাংলাদেশ খেলাফতে মজলিসের এক নেতা বলেন, বিএনপির বর্তমান দুরবস্থার সুযোগ সবাই নিতে চাইছে। যে কেউই এসে বিএনপির প্রধান হইতে চাইছেন। যদি অলি আহমদ দলের প্রধান হবার দাবি করতে পারেন, তবে আমরাও বিএনপির প্রধান হতে ইচ্ছুক। অলি সাহেব বিএনপির দায়িত্ব নিলে তারেক রহমান কি লন্ডনে বসে কলা খাবেন?

তবে অলি আহমদ বলছেন ভিন্ন কথা, তার মতে, বিএনপি নেতারা নেতৃত্ব দানে ব্যর্থ হয়েছে। আমি বিএনপির সাবেক নেতা। তাই প্রয়োজনে দলটির হাল ধরব, এতে লজ্জার কিছু নেই।

বিএনপি নেতাদের উদ্দেশ্যে অলি আহমদ আরো বলেন, হয় আপনারা ঠিক মতো নেতৃত্ব দেন। না হয় আমাদের নেতৃত্ব মেনে নিন।

তবে অলি আহমদ এর এমন মন্তব্যকে ভিন্ন চোখে দেখছেন বিএনপি নেতারা। অনেকই বলছেন, নেতৃত্বের লোভ থেকে এখনো সরে আসতে পারেনি অলি। আবার কেউ কেউ বলছেন, জামায়াতের ইন্ধনেই তিনি এমন সাহস দেখাচ্ছেন।

এ সম্পর্কে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ২০ দলীয় জোট গঠনের পর থেকেই জোটের নেতৃত্ব দখল করতে চেষ্টা চালিয়ে আসছে জামায়াত। কিন্তু অনেকদিন থেকেই তারা রাজনীতিতে নিষ্ক্রিয়। আমার মনে হয় সেই পরিকল্পনা বাস্তবায়ন করতে এবার কর্নেল অলিকে সামনে দিয়ে তাদের কৌশল বাস্তবায়ন করতে চাচ্ছে তারা। অথচ তারা বুঝছেন না, এতে ২০ দলেরই ক্ষতি হচ্ছে।

⇘সংবাদদাতা: সেবা ডেস্ক
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top