গাইবান্ধায় ছাত্রলীগের মাসব্যাপী ইফতার কর্মসূচি

S M Ashraful Azom
0
গাইবান্ধায় ছাত্রলীগের মাসব্যাপী ইফতার কর্মসূচি
গাইবান্ধা  জেলা প্রতিনিধি : গত বছরের মতো এবারও রমজান মাসে গাইবান্ধা রেলওয়ে স্টেশনে প্রতিদিন ইফতার করানো হচ্ছে যাত্রী, পথচারী, দুঃস্থ, স্থানীয় ও পথশিশুদের। গাইবান্ধা জেলা ছাত্রলীগের সদস্যদের নিজস্ব অর্থায়নে প্রায় ২০০ মানুষের জন্য এই ইফতারের আয়োজন করা হয়।

এতে প্রতিদিন খরচ হচ্ছে প্রায় দুই হাজার টাকা। আর এ কাজে উদ্বুদ্ধ হয়ে অনেকে আর্থিক সহযোগিতাও করেন তাদের।
Monthly iftar program of the BCL student group in Gaibandha
পৌর এলাকার ডেভিড কোম্পানী পাড়ার বাসিন্দা জামিনা বেগম (৬০) বলেন, কুড়ানো কাগজ ও প্লাস্টিকের বোতল বিক্রি করে খাই। ভালো খাবার কিনে খেতেও পারিনা। তাই প্রতিদিন ইফতারের সময় হলেই রেলস্টেশনে এসে ইফতারি করি। সাঘাটার ভেলুরপাড়া গ্রামের আজমা বেগম (৫৫) বলেন, নাতিকে সাথে নিয়ে প্রতিদিন শহরে এসে ভিক্ষা করি। বেলা শেষে ইফতারের সময় হলেই যেখানেই থাকি এখানে চলে আসি ইফতার করতে। ছেলেগুলো আমাকে ইফতারি দেয়।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোসাদ্দেক হোসেন মামুন বলেন, এমন অনেক দুঃস্থ মানুষ আছেন যারা ইফতারসামগ্রী কিনে খেতে পারেন না। তারা প্রতিদিন আমাদের এখানে এসে ইফতারি করেন। এ ছাড়া ট্রেনে যাতায়াতকারী যাত্রী, পথচারী, স্থানীয় ও পথশিশুদের আমরা ইফতার দিই।


⇘সংবাদদাতা: গাইবান্ধা জেলা প্রতিনিধি
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top