মেলান্দহ হাসপাতালের ডাক্তার লাঞ্চিত

S M Ashraful Azom
0
মেলান্দহ হাসপাতালের ডাক্তার লাঞ্চিত

জামালপুর সংবাদদাতা : জামালপুরের মেলান্দহ হাসপাতালের কর্মরত এক মহিলা ডাক্তারকে লাঞ্চিতের খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গতকাল ২৬ মে রবিবার বেলা সাড়ে ১১টার দিকে মেলান্দহ হাসপাতাল অভ্যন্তরে।

প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, আদিপৈত গ্রামের জনৈক তারা মিয়ার (৩৮) মেয়ে তাহমিনা আক্তারকে (২০) ডাক্তার দেখাতে মেলান্দহ হাসপাতালে নেন। সবার আগে তারা মিয়ার মেয়েকে চিকিৎসা দেয়ার জন্য চাপ সৃষ্টি করে।

এ নিয়ে কথাকাটির একপর্যায়ে হাসপাতালের কর্মরত এক মহিলা ডাক্তারকে উদ্দেশ্য করে মানহানিকর আশ্রাব্য ভাষা প্রয়োগ করে। এ নিয়ে অন্যান্য রোগি-হাসপাতালের ডাক্তার-কর্মচারিদের মধ্যে হট্রগোলের সৃষ্টি হয়। খবর পেয়ে তাৎক্ষণিকভাবে পুলিশ হাজির হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এ ঘটনার পর থেকে তারা মিয়া গা-ঢাকা দিয়েছে।

আবাসিক মেডিকেল অফিসার ডা. আহসান হাবিব জানান-স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফজলুল হক ছুটিতে থাকায় তাৎক্ষণিকভাবে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অফিসার ইনচার্জ রেজাউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা তামিম আল ইয়ামীন জানান-আমি এবং ওসিসহ ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ বিষয়ে প্রাশাসনিক ব্যবস্থা নেয়া হবে।


⇘সংবাদদাতা: জামালপুর সংবাদদাতা
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top