বগুড়ায় বিএনপির দ্বন্দ্বে জড়িয়ে পড়ায় যুবদলের কমিটি বিলুপ্ত

S M Ashraful Azom
0
বগুড়ায় বিএনপির দ্বন্দ্বে জড়িয়ে পড়ায় যুবদলের কমিটি বিলুপ্ত

নিজস্ব প্রতিবেদক, বগুড়া : বগুড়া জেলা যুবদলের জেলা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় সংগঠনের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যুবদলের সদ্য বিলুপ্ত বগুড়া জেলা কমিটির সাধারণ সম্পাদক খাদেমুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছন।

জেলা বিএনপির আহবায়ক কমিটি গঠনকে কেন্দ্র করে অভ্যন্তরীণ দ্ব›েদ্ব জড়িয়ে পড়ার কারণে জেলা যুবদলের কমিটি বাতিল করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

এর আগে ১৬ মে বগুড়া জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদকসহ ৬ নেতাকে বহিষ্কার করা হয়। ওই একই দিন কেন্দ্র থেকে বিএনপি, ছাত্রদল এবং স্বেচ্ছাসেবক দলের আরও ৮ নেতার পদ-পদবীও স্থগিত করা হয়।

বৃহস্পতিবারের যুবদলের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কর্তব্যে অবহেলা ও নিষ্ক্রীয়তার কারণে যুবদলের কেন্দ্রীয় সভাপতি  সাইফুল ইসলাম নীরব এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম নয়ন যুবদল বগুড়া জেলা কমিটি বিলুপ্ত ঘোষণা করেছেন।

বগুড়ায় যুবদলের নেতা-কর্মীরা জানান, প্রায় এক বছর আগে ২০১৮ সালের আগস্ট মাসে ১৭৮ সদস্য যুবদলের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

যুবদলের কমিটি বিলুপ্তির কারণ জানতে চাইলে ওই সংগঠনের জেলা কমিটির সাবেক সাধারণ সম্পাদক খাদেমুল ইসলাম খাদেম বলেন, কি কারণে কমিটি বিলুপ্ত করা হয়েছে সেটি আমাদের জানানো হয়নি। তবে যেহেতু কেন্দ্রের নির্দেশ তাই আমাদের সেটি মানতেই হবে। আশাকরি খুব দ্রæত বগুড়ায় যুবদলের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।


⇘সংবাদদাতা: নিজস্ব প্রতিবেদক
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top