বকশীগঞ্জে শিল্প ও বণিক সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত

S M Ashraful Azom
0
বকশীগঞ্জে শিল্প ও বণিক সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত
বকশীগঞ্জ প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে উপজেলা শিল্প ও বণিক সমিতির উদ্যোগে ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

২৭ মে সোমবার সন্ধ্যায় ধানসিড়ি ক্যাফে হাউজে অনুষ্ঠিত বকশীগঞ্জ শিল্প ও বণিক সমিতি আয়োজিত ইফতার পার্টিতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রউফ তালুকদার ।

ইফতার মাহফিলে বকশীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) সাঈদা পারভীন , উপজেলা জাতীয় পার্টির সভাপতি হামিদুর রহমান, উপজেলা শিল্প ও বণিক সমিতির সভাপতি মানিক সওদাগর , জেলা পরিষদ সদস্য জয়নাল আবেদিন, পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর, বকশীগঞ্জ থানার ওসি (তদন্ত) তাহেরুল ইসলাম, বকশীগঞ্জ হাইওয়ে থানার ওসি মোহাম্মদ এরশাদুল হক ভুইয়া , শিল্প ও বণিক সমিতির সাধারণ সম্পাদক আবদুল হামিদ, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এর বকশীগঞ্জ শাখার ব্যবস্থাপক ওবায়দুল্লাহ আল মাসুম, স্ট্যান্ডার্ড ব্যাংক বকশীগঞ্জ শাখার ব্যবস্থাপক আকতার হোসেন, ব্যবসায়ী জাাহিদুল ইসলাম প্রিন্স, হিন্দু পরিষদের নেতা রমেশ চন্দ্র রায়, সাবেক ব্যবসায়ী নেতা সেকান্দার আলী, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবু সহ স্থানীয় ব্যবসায়ী, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি সহ বিভিন্ন শ্রেণির মানুষ অংশ গ্রহণ করেন।

অপরদিকে বকশীগঞ্জের সাধুরপাড়ায় আলহাজ¦ কছর উদ্দিন দাখিল মাদরাসার উদ্যোগে ইফতার মাহফিলের আয়োজন করা হয়। মাদ্রাসা প্রাঙ্গনে প্রতিষ্ঠানের সভাপতি ও সাবেক অধ্যক্ষ হেলাল উদ্দিন খানের সভাপতিত্বে বক্তব্য ও মুনাজাত পরিচালনা করেন মাদরাসার সুপার মাওলানা মোঃ নুরুল ইসলাম।  এতে স্থানীয় সকল শিক্ষক ও গন্যমান্য ব্যক্তিবর্গ ইফতারিতে অংশগ্রহন করেন।

এছাড়াও বকশীগঞ্জ দলিল লেখক সমিতি (এসআর অফিস) কর্তক আয়োজিত ইফতারীতে অংশ গ্রহন করেন বকশীগঞ্জ সাব রেজিষ্টার মোঃ জাকির হোসেন। এ সময় সমিতির সভাপতি (১) আলী আহসান খোকা, সভাপতি (২) মোঃ ফিরোজ মিয়া সকল রাইটার ও অফিস কর্মচারীগণ অংশগ্রহন করেন।


⇘সংবাদদাতা: বকশীগঞ্জ প্রতিনিধি

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top