বেলকুচিতে পাশে আছি ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ বস্ত্র বিতরণ

S M Ashraful Azom
0
বেলকুচিতে পাশে আছি ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ বস্ত্র বিতরণ
জহুরুল ইসলাম, বেলকুচি প্রতিনিধি: "সেবার মানসিকতায় পথ চলা" এই প্রতিপাদ্যকে সামনে রেখে, সিরাজগঞ্জের বেলকুচিতে সামাজিক সংগঠন "পাশে আছি ফাউন্ডেশন" এর উদ্যোগে অসহায়, এতিম ও দুস্থদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার বিকালে উপজেলার দৌলতপুর ইউনিয়নের আজগড়া (চড়) মারকাযূল উলুম হাফিজিয়া কাওমীয়া মাদ্রাসা মাঠে অসহায় গরীব ও এতিমদের মাঝে ঈদ বস্ত্র (শাড়ী,লুঙ্গি, পাঞ্জাবী ও ফ্রক) বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠান পূর্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় "পাশে আছি ফাউন্ডেশন" এর চেয়ারম্যান আবু হুরায়রা বিজয়ের সভাপতিত্বে ও সেক্রেটারী মোঃ রিহান আহমেদ সুমনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ফাউন্ডেশনের উপদেষ্টা মন্ডলীর সভাপতি সমাজসেবক ডাঃ মোঃ রুহুল আমিন।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আজগড়া (চড়) মারকাযূল উলূম হাফিজিয়া কাওমীয়া মাদ্রাসা মসজিদের সভাপতি, মোঃ আব্দুল মান্নান ফকির ও অত্র মাদ্রাসার প্রধান শিক্ষক, মাওলানা মোঃ সোলায়মান হোসেন, সি এন এন বাংলা টেলিভিশনের জেলা প্রতিনিধি মোঃ রেজাউল করিম, ফাউন্ডেশনের উপদেষ্টা মাফিজুল ইসলাম, সদস্য, রাজীব, রাকিব, মিলন, হাবীব, সেতু সরকার, শাকিল, হাছান, জুবায়ের প্রমুখ।

এসময় প্রায় শতাধিক অসহায় গরীব ও এতিমদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়।


⇘সংবাদদাতা: জহুরুল ইসলাম
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top