চলন্ত রেলে পাথর নিক্ষেপ বন্ধ করার দাবিতে মানববন্ধন

S M Ashraful Azom
0
চলন্ত রেলে পাথর নিক্ষেপ বন্ধ করার দাবিতে মানববন্ধন
হাসান বাপ্পি, ঠাকুরগাঁও প্রতিনিধি : চলন্ত রেল গাড়িতে পাথর নিক্ষেপের বিরুদ্ধে ঠাকুরগাঁওয়ে সচেতনতামুলক মানবন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

জেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে শুক্রবার দুপুরে শহরের চৌরাস্তা মোড়ে ঘন্টাব্যাপী এ কর্মসূচি পালিত হয়।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলোর সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মুহা: সাদেক কুরাইশি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু।

এছাড়াও বক্তব্য দেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সসম্পাদক ফখরুল ইসলাম জুয়েল, দপ্তর সম্পাক আফরোজ বিপু, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোজাহেদুল রহমান শুভ প্রমুখ।

বক্তারা বলেন, বর্তমানে রেলযাত্রায় পাথর নিক্ষেপ বর্তমানে আতংকে রুপ নিয়েছে। একটি মহল চলন্ত রেলে পাথর নিক্ষেপ করে যাত্রীদের প্রাণহানির ঘটনা ঘটাচ্ছে। রেল গাড়িতে পাথর নিক্ষেপের কারনে রেলওয়ে আইনের ১২৭ ধারায় অপরাধীর ১০ বছর পর্যন্ত জেল এবং উদ্দেশ্যমূলকভাবে পাথর ছুড়লে ৩০২ ধারায় ফাঁসির বিধান রয়েছে বলে মানববন্ধন থেকে জানানো হয়। এটি বন্ধ করতে হলে জনগণকে সচেতন হতে হবে; পাশাপাশি সরকারকে আরও কঠোর হাতে সিদ্ধান্ত নিতে হবে।


⇘সংবাদদাতা: হাসান বাপ্পি
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top