গাইবান্ধা জেলা কারাগার হতে আসামী পলাতক

S M Ashraful Azom
0
গাইবান্ধা জেলা কারাগার হতে আসামী পলাতক
গাইবান্ধা জেলা প্রতিনিধি : গাইবান্ধা জেলা কারাগার থেকে পৃথক তিনটি মাদক মামলার আসামী বকুল হোসেন (৩৩) নামে এক মাদক মামলার আসামি পালিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে।

গতকাল ২৪ মে শুক্রবার সন্ধ্যায় আসামি বকুল হোসেন পালিয়ে যান বলে জানিয়েছে জেল পুলিশ। গাইবান্ধা জেলা কারাগার আসামি বকুল হোসেন পালানোর ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে জেলা প্রশাসক। পাঁচ কার্য দিবসের মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশ প্রদান করা হয়েছে।

গাইবান্ধা জেল সুপার মাহাবুবুল আলম বিষয়টি স্বীকার করে সাংবাদিকদের জানান, প্রতিদিনের মতো বিকেলে আসামিদের হিসাব করা হয়। সব আসামি থাকলেও বকুলকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তবে বকুল কারা কর্তৃপক্ষের চোখ ফাঁকি দিয়ে পালিয়েছে কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে। শনিবার সকালে কারাবন্দী সেলে আসামিদের পুনর্গণনাসহ পুরো কারাগার খুঁজে দেখা হবে। এরপর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে বলেও জানান এ কর্মকর্তা। তবে আজ শনিবার দুপুর পর্যন্ত এ পলাতক আসামীর খোজ পাওয়া যায়নি।

আরো জানা যায়, গোবিন্দগঞ্জ থানার একটি মাদক মামলার আসামি বকুল। বকুল হোসেন গত একমাস ধরে কারাগারে ছিলেন।মাদক সেবনকারী ও ব্যবসায়ি বকুল গোবিন্দগঞ্জে ২০৫ পিস ইয়াবা সহ পুলিশের হাতে গ্রেফতার হয়। বকুলের বিরুদ্ধে তিন মামলা আদালতে বিচারাধীন রয়েছে। গত ১৮ এপ্রিল বৃহস্পতিবার বিকালে গোবিন্দগঞ্জ থানার বৈরাগীহাট তদন্ত কেন্দ্রের এসআই সাইফুলের নেতৃত্বে একটি টিম কামদিয়া ইউনিয়নের রঘুনাথপুর এলাকা হতে পেশাদার মাদক ব্যবসায়ী ও সেবনকারী আসামি ১। বকুল(৩৩) কে ২শত ০৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ আটক করে। এবং ঐ সময় তার সংগে থাকা সহযোগীরা পালিয়ে যায়।গ্রেফতারকৃত পেশাদার মাদক ব্যবসায়ী ও সেবনকারী আসামী ১। বকুল(৩৩) গোবিন্দগঞ্জ উপজেলার রঘুনাথপুর গ্রামের মৃত আহম্মদ আলী ছেলে।


⇘সংবাদদাতা: সেবা ডেস্ক
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top