পানি ঘোলা করে অবশেষে নির্বাচনে আসে বিএনপি: নাসিম

S M Ashraful Azom
0
পানি ঘোলা করে অবশেষে নির্বাচনে আসে বিএনপি নাসিম
সেবা ডেস্ক: বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, একাদশ সংসদ নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে ভোট দিলেও শপথ না নিয়ে তিনি বগুড়ার জনগণের সঙ্গে বেইমানি করেছেন। বিএনপি নির্বাচনে যাবে না বলে ঘোষণা দিলেও অনেক পানি ঘোলা করে অবশেষে নির্বাচনে আসে। কিন্তু তাদের সিদ্ধান্তহীনতার কারণে জনগণ তাদের প্রত্যাখান করেছে।

নাসিম বলেন, এবার উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নিকেতাকে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখবে। বগুড়ার উন্নয়ন চাইলে ২৪ জুন নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান।

শুক্রবার বগুড়া শহরের শহীদ টিটু মিলনায়তনে জেলা শাখার যৌথসভায় দোয়া ও ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডা. মকবুল হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান, নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, বগুড়া-৫ আসনের এমপি হাবিবর রহমান, আওয়ামী লীগের কেন্দ্রীয় স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু ও সদর আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী টি জামান নিকেতা।

⇘সংবাদদাতা: সেবা ডেস্ক
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top