ফকিরহাটে হিজলাদের অত্যাচারে ব্যাবসায়ীরা অতিষ্ঠ

S M Ashraful Azom
0
ফকিরহাটে হিজলাদের অত্যাচারে ব্যাবসায়ীরা অতিষ্ঠ
সেবা ডেস্ক: ফকিরহাট উপজেলার বেতাগা ইউনিয়নের গাবতলা জয়বালা মোড়ে অবস্থিত বৃহত্তর মৎস্য আড়তে হিজলাদের উপদ্রব চরম ভাবে বৃদ্ধি পেয়েছে। তাদের অযৌক্তিক চাঁদা দাবী ও ইচ্ছামত মছ সহ নানা জিনিসপত্র দাবী করার কারনে আড়তদাররা অতিষ্ঠ হয়ে পড়েছেন। বিষয়টি নিয়ে ব্যাবসায়ী ও আড়তদাররা চরম অসহায় হয়ে পড়েছেন।

এঘটনায় তারা উর্দ্ধতন পুলিশ কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেছেন। মৎস্য আড়তের আড়তদার নির্মলেন্দু দেবনাথ, দেবব্রত সরদার, ইকরামুল কবির নান্নু, বাবুল শেখ, ইরাদুল ইসলাম সহ অনেকে অভিযোগ করে বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেছেন, প্রতিদিন সকাল ১১টা হতে বিকাল ৪টা পর্যন্ত বিরতীহীন ভাবে জয়বাংলা মোড়ের মৎস্য আড়তে বিপুল পরিমানে সাদা ও চিংড়ী মাছের বেচা কেনা হয়ে থাকে। এখানের মাছ রাজধানী ঢাকা চট্টগ্রাম সহ দেশবিদেশে রপ্তানী হয়ে থাকে। কিন্তু বিভিন্ন স্থান হতে আসা হিজলাদের অত্যাচারে ব্যাবসায়ী ও আড়তদাররা অতিষ্ঠ হয়ে পড়েছে। তারা ইচচ্ছামত চাঁদা ও মাছ নিয়ে যাচ্ছে। প্রতিবাদ করলে তারা উলঙ্গ হয়ে বিশ্রী ভাষায় গালিগালাজ করছে।

শুধু তাই নয়, তাদের দাবীকৃত চাঁদা ও মাছ না দেওয়ায় কয়েক জনকে পিটিয়ে ও কামড়িয়ে জখম করেছে। এর মধ্যে রুপা (২৪) নামের একজন হিজলা সবচেয়ে বেপরোয়া। তাদের হাত থেকে পরিত্রান পাওয়ার জন্য মডেল থানা পুলিশ সহ উর্দ্ধতন পুলিশ কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেছেন।

⇘সংবাদদাতা: সেবা ডেস্ক
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top