বাসাইলে ১০টি বিদ্যালয়ে মাল্টিমিডিয়া উপকরণ বিতরণ

S M Ashraful Azom
0
 বাসাইলে ১০টি বিদ্যালয়ে মাল্টিমিডিয়া উপকরণ বিতরণ
সেবা ডেস্ক: টাঙ্গাইল জেলার বাসাইলে ১০ টি মাধ্যমিক বিদ্যালয়ে মাল্টিমিডিয়া উপকরণ বিতরণ করা হয়েছে। মাল্টিমিডিয়া উপকরনের মধ্যে রয়েছে ল্যাপটপ, প্রজেক্টর এবং প্রজেক্টর স্ক্রীন ।

আজ ২৭ মে সোমবার দুপুরে উপজেলা হলরুম মিলনায়তনে স্থানীয় সরকার বিভাগের অর্থায়নে বিদ্যালয় প্রধানদের হাতে এসব উপকরন তুলে দেয়া হয়। বাসাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা শামছুন নাহার স্বপ্নার সভাপতিত্বে মাল্টিমিডিয়া উপকরন বিতরন অনুষ্ঠানে বাসাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী শহিদুল ইসলাম প্রধান অতিথি,ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম ,রাশেদা হাবিব রুবী বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অন্যান্যের মধ্যে উপজেলা প্রকৌশলী রোজদিদ আহমেদ,উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বাবুল হাসান, উপজেলা ডেভলপমেন্ট ফ্যাসিলেটর রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

একই অনুষ্ঠানে কলেজ এবং বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত বাসাইল উপজেলার একশত শিক্ষার্থীদের মাঝে প্রতিজনকে ৪ হাজার টাকা করে শিক্ষাউপবৃত্তি প্রদান করা হয়।

⇘সংবাদদাতা: সেবা ডেস্ক
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top