রৌমারীতে শিক্ষা উপকরণ বিতরন

S M Ashraful Azom
0
রৌমারীতে শিক্ষা উপকরণ বিতরন
শফিকুল ইসলাম,রৌমারী প্রতিনিধি: পল্লি উন্নয়ন প্রকল্পের সদস্যদের মেধাবী সন্তানদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। ২৭মে  (সোমবার) বিকাল ৩টার দিকে কুড়িগ্রাম জেলার রৗমারী উপজেলার ইসলামী ব্যাংক লিমিটেড এর হলরুমে আইবিবিএল রৌমারী শাখার অপারেশন ম্যানেজার জনাব ছাইদুর রহমানের সভাপতিত্বে এ বিতরণ সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার  এবিএম নকিবুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন, উপজেলা প্রাথমিক সহকারি শিক্ষা অফিসার নাজমুল করিম, অভিভাবক সদস্য রহিজ উদ্দিন ও সামছুয়ারা সুমী প্রমূখ। অনুষ্ঠানটি সঞ্চলনা করেন সহকারি প্রজেক্ট অফিসার আবুল হাশেম।

প্রসঙ্গত, রৌমারীতে মোট ১৯০ জন মেধাবী শিক্ষার্থীকে এ ও বি গ্রুপে বিভক্ত করা হয়েছে। এ গ্রুপে প্রথম থেকে পঞ্চম শ্রেণীর মেধাবী শিক্ষার্থী রয়েছে মোট ১৪৪ জন। তাদের প্রত্যেককে নগদ ৭’শ টাকার পরিবর্তে ১টি ব্যাগ, ১টি ছাতা ও ১টি টিফিন বক্্র দেওয়া হয়েছে।

অপর দিকে বি গ্রæপে ষষ্ঠ থেকে নবম শ্রেণীর মেধাবী শিক্ষার্থী রয়েছে ৪৬ জন। তাদের প্রত্যেককে নগদ ১২’শ টাকার পরিবর্তে ১টি ব্যাগ, ১টি ছাতা, ১টি টিফিন বক্্র ও ১টি জ্যামিতি বক্্র দেওয়া হয়েছে।

সারা বাংলাদেশে প্রথম শ্রেণী হতে নবম শ্রেণী পর্যন্ত মোট মেধাবী শিক্ষার্থী রয়েছে ৩৯ হাজার, ৪’শ ৬০ জন। শিক্ষা উপকরণ বাবদ মোট অর্থের পরিমান হচ্ছে  ৩ কোটি, ২২ লাখ, ৭৬ হাজার টাকা।


⇘সংবাদদাতা: শফিকুল ইসলাম
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top