মোদির সঙ্গে বিএনপি’র ফোনালাপের ব্যর্থ চেষ্টা!

S M Ashraful Azom
0
BNP failed to phone conversation with him!
সেবা ডেস্ক: প্রতিবেশি দেশ ভারতের ১৭তম লোকসভা নির্বাচনে বিজেপি নেতৃত্বাধীন এনডিএ জোট নিরঙ্কুশ ভাবে জয়লাভ করায় বিভিন্ন দেশের রাজনৈতিক দল এবং ব্যক্তি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে অভিনন্দন জানাচ্ছেন। কেউ ভারতীয় হাইকমিশনে অভিনন্দন বার্তা পাঠিয়ে, কেউবা আবার টেলিফোন যোগে অভিনন্দন জানাচ্ছে। সেই প্রেক্ষিতে লন্ডন থেকে তারেক রহমান নরেন্দ্র মোদিকে অভিনন্দন জানানোর চেষ্টা করলেও বিফল হয়েছেন বলে জানা গেছে।

লন্ডন বিএনপির একটি সূত্র বলছে, বার বার চেষ্টা করেও নরেন্দ্র মোদির সঙ্গে কথা বলতে পারেননি তারেক রহমান। মূলত নরেন্দ্র মোদির বিপুল বিজয়ের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা টেলিফোনে নরেন্দ্র মোদির সঙ্গে কথা বলে অভিনন্দন জানালে সে খবর গণমাধ্যমে ছড়িয়ে পড়ে। এরপর থেকেই বিএনপির বিভিন্ন স্তরের নেতারা নরেন্দ্র মোদির সঙ্গে কথা বলার জন্য তারেক রহমানকে অনুরোধ করে। কিন্তু মোদির সঙ্গে কথা বলার চেষ্টা বিফল হয় তারেক রহমানের।

সূত্র আরও জানান, লন্ডন থেকে তারেক রহমান নরেন্দ্র মোদিকে অভিনন্দন জানানোর জন্য বিভিন্ন রকম কসরত করেন। কিন্তু নরেন্দ্র মোদির টিমের পক্ষ থেকে তার ব্যক্তিগত কর্মকর্তারা নরেন্দ্র মোদির ব্যস্ততার অজুহাতে বিষয়টি কাটিয়ে দেন। শেষ খবর পাওয়া পর্যন্ত শুধু তারেক রহমানই নয় বরং বিএনপির শীর্ষ নেতাদের কেউই যোগাযোগ করতে পারেনি।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরও তার নিজস্ব সোর্সের মাধ্যমে নরেন্দ্র মোদি এমনকি অমিত শাহর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেন। কিন্তু সেখান থেকেও সারা মেলেনি। এমনকি বিএনপিতে ভারত ঘরানার রাজনীতিবিদ হিসেবে পরিচিত আব্দুল আউয়াল মিন্টুও নরেন্দ্র মোদি বা বিজেপির কোনো সিনিয়র নেতার সঙ্গে কথা বলার জন্য রাতভর চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়েছেন।

এমন প্রেক্ষাপটে রাজনৈতিক মহলে আলোচনা চলছে, দ্বিতীয়বারের মতো ক্ষমতায় আসা মোদি সরকার বিএনপির প্রতি দৃষ্টি পরিবর্তনে নারাজ।

⇘সংবাদদাতা: সেবা ডেস্ক
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top