গোপালপুর বিএনপির ২১ নেতাকর্মী নাশকতার অভিযোগে কারাগারে

S M Ashraful Azom
0
গোপালপুর বিএনপির ২১ নেতাকর্মী নাশকতার অভিযোগে কারাগারে
গোপালপুর প্রতিনিধি: ২০১৮ সালের ৩০ ডিসেম্বরে অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে নাশকতার অভিযোগে দায়ের করা মামলায় টাঙ্গাইলের গোপালপুর উপজেলার বিএনপি, যুবদল, শ্রমিক দল ও ছাত্রদলের ২১ নেতাকর্মীর জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত।

আজ সোমবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে টাঙ্গাইল জেলা জজ আদালতের বিচারক এ আদেশ দেন।

কারাগারে প্রেরিত নেতাকর্মীদের মধ্যে রয়েছেন গোপালপুর উপজেলা বিএনপি ও হেমনগর ইউনিয়নের সভাপতি গোলাম রউজ তালুকদার, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, ধোপাকান্দি ইউনিয়নের সাধারণ সম্পাদক আ. মজিদ, আলমনগর ইউনিয়নের সাধারণ সম্পাদক তুলা মিয়া, টাঙ্গাইল জেলা শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক ও গোপালপুর উপজেলা শ্রমিক দলের সভাপতি আমিনুল ইসলাম প্রমুখ।

বিএনপি নেতাকর্মীদের আইনজীবী ওমরাও খান দিপু জানান, ইতোপূর্বে তারা হাইকোর্ট থেকে আগাম জামিন লাভ করে নির্ধারিত সময়ের পূর্বেই জেলা জজ আদালতে সোমবার জামিন আবেদন করেন। আদালত জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

এ বিষয়ে টাঙ্গাইল জেলা বিএনপি’র সভাপতি কৃষিবিদ সামছুল আলম তোফা এক প্রতিক্রিয়ার আটক নেতাকর্মীদের মুক্তির দাবি জানিয়ে বলেন, ‘গণতন্ত্র আজ নির্বাসনে। নেই কোনো প্রকার জবাবদিহিতা, সংসদ নির্বাচনের পূর্বে করা গোপালপুর-ভুয়াপুর উপজেলায় বিএনপি ও অঙ্গসংগঠনের প্রায় সকল নেতাকর্মীদের নামে দায়ের করা একাধিক মামলায় হাইকোর্ট থেকে আগাম জামিন পেলেও নিম্ন আদালতে প্রায়ই হতাশ হতে হয়।’


⇘সংবাদদাতা: গোপালপুর প্রতিনিধি
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top