ধুনটে তথ্য অধিকার আইনের প্রশিক্ষণ কর্মশালা

S M Ashraful Azom
0
ধুনটে তথ্য অধিকার আইনের প্রশিক্ষণ কর্মশালা
রফিকুল আলম, ধুনট প্রতিনিধি: বগুড়ার ধুনট উপজেলা প্রশাসন ও তথ্য কমিশনের আয়োজনে তথ্য অধিকার আইন ২০০৯ বিষয়ে এক দিনের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল সাড়ে ৯টা থেকে বিকেলে সাড়ে ৪টা পর্যন্ত ধুনট উপজেলা কৃষি অফিস মিলনায়তনে এ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

ধুনট উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) রাজিয়া সুলতানার সভাপতিত্বে প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আব্দুল করিম।

অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) জিনাত রেহানা, ধুনট উপজেলা কৃষি কর্মকর্তা জাহাঙ্গীর আলম, ধুনট উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক টিআইএম নুরুন্নবী তারিক, ধুনট পৌরসভার মেয়র এজিএম বাদশাহ।

প্রশিক্ষণ কর্মশালায় উপজেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, ইউপি সচিবগণ অংশ নেন।

সভায় প্রধান অতিথি বলেন, তথ্য পাওয়া দেশের সব জনগণের অধিকার। তাই বর্তমান সরকার এ আইন বাস্তবায়নে কাজ করছে। আইনটি বাস্তবায়ন হলে জনগণের সঙ্গে সরকারের নিবিড় সম্পর্ক গড়ে উঠবে। একইসঙ্গে এই প্রশিক্ষণের মাধ্যমে সরকারি কর্মকর্তা-কর্মচারী ও দপ্তরগুলোর কার্যক্রমে জবাবদীহিতা নিশ্চিত হবে।


⇘সংবাদদাতা: রফিকুল আলম
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top