ধুনটে আওয়ামী লীগ ও বিএনপি প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

S M Ashraful Azom
0
ধুনটে আওয়ামী লীগ ও বিএনপি প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
ধুনট প্রতিনিধি: দ্বিতীয় দফায় বগুড়ার ধুনট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

এর মধ্যে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী হিসেবে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হাই খোকন, স্বতন্ত্র প্রার্থী হিসেবে উপজেলা আওয়ামলী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাসুদুল হক বাচ্চু, ধুনট পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক পৌর প্রশাসক আকতার আলম সেলিম, পৌর বিএনপির সভাপতি ও পৌরসভার সাবেক মেয়র আলিমুদ্দিন হারুন মন্ডল, সাংবাদিক এ.এস.এম জিয়াউল আলম ও জাতীয় পার্টির পক্ষে পাভেল আহমেদ মনোনয়নপত্র দাখিল করেছেন।

এছাড়াও ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়াম লীগের যুগ্ম সম্পাদক মহসীন আলম, উপজেলা কৃষক লীগের সাধারন সম্পাদক সাচ্চু মল্লিক, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইকবাল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারন সম্পাদক ফেরদৌস আলম, আই.এ.এম ফয়জুল করিম এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি পপি সাহা পর্দ্দার, উপজেলা মহিলা দলের সভাপতি এড. খায়রুন নাহার চৌধুরী, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি সীমা আক্তার, শিক্ষিকা রোমানা আফরোজ ও ইউপি সদস্য শিউলি খাতুন মনোনয়নপত্র দাখিল করেছেন।

সোমবার বিকেলের দিকে উপজেলা পরিষদ নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাজিয়া সুলতানার নিকট প্রার্থীরা সমর্থক ও নেতাকর্মীদের সাথে নিয়ে মনোনয়নপত্র দাখিল করেন। উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, আগামী ২০ ফেব্রুয়ারী মনোনয়নপত্র যাচাই-বাছাই এবং ২৭ ফেব্রুয়ারী মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন।


⇘সংবাদদাতা: ধুনট প্রতিনিধি

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top