মেলান্দহে শিক্ষার্থীকে নিয়ে শিক্ষক উধাও

S M Ashraful Azom
0
মেলান্দহে শিক্ষার্থীকে নিয়ে শিক্ষক উধাও
জামালপুর সংবাদদাতা ॥ জামালপুরের মেলান্দহে উমির উদ্দিন পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থীকে নিয়ে উধাও হয়েছে মেধাসিড়ি আইডিয়াল স্কুলের শিক্ষক রেজাউল করিম রঞ্জু। 

এক সন্তানের জনক রঞ্জু মাস্টার বৈঠাখালি গ্রামের আ: সামাদের ছেলে। ছাত্রীর নাম দোলনা খাতুন রিমা (১৫)। সে নাগেরপাড়া গ্রামের দুলাল উদ্দিনের মেয়ে। রিমা মেধাসিড়ি আইডিয়াল স্কুলে রঞ্জু মাস্টারের কোচিং ক্লাশ করতো।

জানা গেছে, গত ৪ জানুয়ারী ভোর থেকে রিমা এবং রঞ্জু মাস্টার নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজি করেও তাদের সন্ধান পাওয়া যাচ্ছে না। দুলাল উদ্দিন ঢাকায় ব্যবসার কাজে ব্যস্ত থাকায় রিমার খালু লিয়াকত আলীর বাসায় থেকে লেখাপড়া করতো। 

এ ঘটনায় ছাত্রী রিমার খালা ফরিদা বেগম বাদি হয়ে মেলান্দহ থানায় একটি মামলা দায়ের করেছেন। ওসি তদন্ত আ: মজিদ জানান-ওসি সাহেব ছুটি থাকায় মামলা গ্রহণের বিষয়ে কিছু বলা যাচ্ছে না। তবে অভিযোগের তদন্ত চলছে। 

 এ ব্যাপারে স্থানীয় পৌরকাউন্সিলর সাজেদুর রহমান জানান-বিষয়টি আমাকে অবগত করা হয়েছে। উমির উদ্দিন পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান জানান-বিষয়টি আমি লোকমুখে শোনেছি। মেধাসিড়ি স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক ও শিক্ষক জানান-শিক্ষক-ছাত্রী আমাদের প্রতিষ্ঠানের কেও নন। 

গত বছর শিক্ষক রঞ্জুর কাছে রিমা কোচিং ক্লাশ করতো। মেধাসিড়ি তখন কোচিং সেন্টার ছিল। এ বছর থেকে পূর্ণাঙ্গ স্কুল চালু হয়েছে।
⇘সংবাদদাতা: জামালপুর সংবাদদাতা

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top